শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

To protect yourself from enemies by pray to Allah

বিসমিল্লাহির রাহমানির রাহিম
01. রাব্বি ইন্না ক্বাওমি ক্বাযযাবূন। ফাফতাহ বাইনী ওয়া বাইনাহুম ফাত্হান ওয়া নাজজিনী ওয়া মাম্মাইয়া মিনাল মু'মিনীন।
অর্থ: ''হে আমার প্রতিপালক! নিশ্চয়ই আমার কওম আমাকে মিথ্যুক বলে অবিহিত করছে। তাই তুমি তাদের ও আমার মধ্যে একটা সুষ্ঠু বিচার ফায়সালা করে দাও এবং আমাকে ও আমার সঙ্গী মুমিনগনকে নাজাত দাও'। আমিন।

02. রাব্বানা ওয়ালা তুহাম্মিলনা মালা-তাক্বাতালানা বিহ। ওয়াফু আন্না ওয়াগফিরলানা ওয়ারহামনা আনতা মাওলানা ফানছুরনা আলাল ক্বাওমিল কাফিরীন।

অর্থ: হে আমাদের রব! তুমি আমাদের প্রতি এমন গুরু দায়িত্ব চাপাইও না , যা বহন করার ক্ষমতা আমাদের নেই। আমাদের যাবতীয় পাপ মোচন কর এবং আমাদের ক্ষমা করে দাও এবং আমাদের প্রতি দয়া কর। তুমিই আমাদের অভিবাবক। অতএব তুমি আমাদেরকে কাফেরগনের মোকাবেলায় সাহায্য কর।

শান্তিপূর্ণ জীবন যাপনে-প্রার্থনা :
রাব্বানা হাবলানা মিন আযওয়াজিনা ওয়া জুররিয়াতিনা কুররাতা আয়াইউনিও ওয়াজ আলনা লিল মুত্তাক্বিনা ইমামা। 
অর্থ: হে আমাদের রব। আমাদেরকে এমন স্ত্রী ও সন্তান সন্ততি দান কর যারা নয়ন প্রতিকর হয়। আর আমাদের মুত্তাকীনদের জন্য আদর্শবান কর। আমিন।



Read Daily Dua

                                            বিসমিল্লাহির রহমানির রহিম ০১.  Read Daily Dua  সিজদায় গিয়ে পড়ুন: ১১বার ইয়াকা না বুদু, ও ইয়াক...